শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

নাসিরনগরে শোক দিবস পালিত

প্রতিনিধির নাম / ৪০৮ বার
আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ, প্রশাসন ও স্থানীয় আওয়ামী লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছেন।

দিবসের শুরুতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন যায়গায় দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এটি এম মনিরুজ্জামান সরকার জাতীয় শোক দিবস উপলক্ষে তার নিজস্ব বাড়িতে আলোচনা সভা ও মিলাদের আয়োজন করেন।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান গোলাম ছামদানি পিয়ারুর সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন । শোক দিবসের আলোচনা শেষে মিলাদ দোয়া করা হয়।

সাবেক উপজেলা চেয়ারম্যান এটি এম মনিরুজ্জামান সরকার, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাসিরনগর থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি সকলের কাছে দোয়া চান, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে সে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে আরো বেশি পাশে থেকে কাজ করতে চায় বলে আশাব্যক্ত করেন।


এ জাতীয় আরো সংবাদ