শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

নাসিরনগর উপজেলা কৃষকলীগের শোক দিবস পালন।

প্রতিনিধির নাম / ৬৩৩ বার
আপডেট : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস।

দিবসটি উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা কৃষকলীগ এর আয়োজনে নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন পূর্ব পাশে জাতীয় শোক দিবস উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী মোহাম্মদ আলী মিয়া সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক এস এম নূর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক মো: নাজির মিয়া।

বিশেষ অতিথি হিসেবে নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোছা: রোমা আক্তার, আওয়ামীলীগের সাবেক সহসভাপতি মো:কিরন মিয়া, চাতলপার ইউপি চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, সাবেক নাসিরনগর সদর ইউপি চেয়ারম্যান শেখ মো: আব্দুল আহাদ, এড: আব্বাস উদ্দিন,এম এ কাশেম, এড: নিজানুল হক প্রমুখ।
এছাড়াও বিভিন্ন এলাকা থেকে আগত সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
পরে বঙ্গবন্ধু ও তার পরিবারের লোকজনের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
পরে প্রধান অতিথির বক্তৃতায় নাজির মিয়া আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাসিরনগর থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশা করেন। তিনি সকলের কাছে দোয়া চান, আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দিলে সে বিজয়ী হয়ে এলাকার উন্নয়নে আরো বেশি পাশে থেকে কাজ করতে চায় বলে আশাব্যক্ত করেন। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।


এ জাতীয় আরো সংবাদ