শিরোনাম :
গোকর্ণ ইউনিয়নের ২০৬ পিস ইয়াবা সহ দুইজনকে গ্রেফতার করা হয়। নাসিরনগরে ৪ সীসা কার্তুজ উদ্ধার  কৃষকের মাঝে বিনামূল্যে বীজও সার বিতরণের উদ্বোধন। উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের ।
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৩:১১ অপরাহ্ন

সরাইলে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রতিনিধির নাম / ৭৪১ বার
আপডেট : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

 

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ আগস্ট) আনুমানিক ৯টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের সরাইলের ইসলামাবাদ এলাকা থেকে ৮ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে সরাইল থানা পুলিশ।

সরাইল থানা সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যা আনুমানিক ৯টার দিকে ঢাকা সিলেট মহাসড়কের সরাইলের ইসলামাবাদ এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিদর্শক বাবুল হোসেন ও রুবেল আখন (নিরস্ত্র) সংগীয় ফোর্স অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে ৮ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো,সদর ইউনিয়নের সৈয়দটুলা গ্রামের খন্দকার শফিকুর রহমানের ছেলে মোরশেদ আলম ওরফে আতিকুল (৩৮) অপরজন একই এলাকার তালিব হোসেনের ছেলে হাসান মিয়া (৩৪)।

সরাইল থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে আসামীদ্বয়কে বিজ্ঞ আদালতে সোর্পদ করা হবে।


এ জাতীয় আরো সংবাদ