শিরোনাম :
গোকর্ণ ইউনিয়নের ২০৬ পিস ইয়াবা সহ দুইজনকে গ্রেফতার করা হয়। নাসিরনগরে ৪ সীসা কার্তুজ উদ্ধার  কৃষকের মাঝে বিনামূল্যে বীজও সার বিতরণের উদ্বোধন। উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের ।
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

সিলেট অভিমুখে বিএনপির রোড মার্চ

প্রতিনিধির নাম / ৭৭২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:সিলেট অভিমুখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যায় মহাসড়কে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যায় ঢাকা সিলেট মহাসড়কে।
সকাল থেকে সরাইল উপজেলা বিএনপির নেতাকর্মীদের বেশ কয়েকটি মিছিল গিয়ে ঢাকা সিলেট মহাসড়কের সরাইলের বিশ্বরোড ও কুট্রাপাড়া মোড়ে গিয়ে সমবেত হয়।
সরাইল উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব নুর আলমের নেতৃত্বে একটি বিশাল মিছিল গিয়ে সমবেত মহাসড়কে। এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সিলেট অভিমুখের রোড মার্চে মিলিত হয়।
এসময় পার্শ্ববর্তী জেলা নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া সদর, নবীনগর, কসবা, আখাউড়া উপজেলায় নেতাকর্মীরাও সিলেট অভিমুখের রোড মার্চে মিলিত হয়।

বিএনপির রোড মার্চে নেতাকর্মীদের ভিড়ের কারণে মহাসড়কে ত্রিমুখী যানযটের সৃষ্টি হয়। দূর দুরান্ত থেকে আসা যাত্রীদের দূর্ভোগে পরতে হয়।

ঢাকা থেকে আগত বিএনপির কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর সিলেট অভিমুখে রোড মার্চে রওনা হলে ভৈরবের পরেই ছোট বড় যানযটের সৃষ্টি হয়। এরপর সরাইল বিশ্বরোড মোড়ে আসার আগেই বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মীদের উপচে পড়া ভিড়ে সিলেট অভিমুখে কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর মহাসড়কে যানযটের মধ্যে পড়ে। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও নেতাকর্মীদের সহায়তায় মহাসড়কের যানযট বেলা একটার দিকে গিয়ে আস্তে আস্তে শেষ হয়। কেন্দ্রীয় বিএনপির অনেক নেতাকে সিলেট অভিমুখে রোড মার্চে যেতে দেখা যায়।
রাস্তার দুইপাশে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীরা এসময় সরকারের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। তারা নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতির জন্য বর্তমান সরকারের পদত্যাগ দাবি করেন। পরে সিলেট অভিমুখে নেতাকর্মীদের গাড়ি বহর রওনা দেয়।
দীপক কুমার দেব নাথ।সরাইল প্রতিনিধি


এ জাতীয় আরো সংবাদ