শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

আওয়ামী লীগের মননোয়ন প্রত্যাশী এমপি প্রার্থীর পোষ্টারের উপর পোষ্টার এবং ছেঁড়ার অভিযোগ

প্রতিনিধির নাম / ২১৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া :আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া – ০১ (নাসিরনগর) আসনের আওয়ামীলীগের মননোয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয় কৃষক লীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া। নাজির মিয়ার পোষ্টারের উপর যুবলীগের সম্মেলনের পোস্টার সাটানো ও উনার পোস্টার ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে।

গত বুধবার রাত আনুমানিক রাত ৮ টার দিকে এই ঘটনা ঘটে। প্রয়াত ইসলাম ভূঁইয়া ‘র ছেলে যুবলীগ নেতা খাইরুল ভূঁইয়া ও জয়নাল আবেদীনের ছেলে আলী আজম নাসিরনগর সদরের ঈদগাহ মাঠের সীমানা প্রাচীর, নাসিরনগর সদরের প্রধান প্রধান সড়ক ,কলেজ মোড়,পিটিআই মার্কেট (উপজেলা আ.লীগ কার্যালয়ের সম্মুখ ) এলাকাসহ বিভিন্নস্থানে পরিকল্পিত ভাবে এমপি প্রার্থী নাজির মিয়ার অসংখ্য পোষ্টারের উপর পোষ্টার লাগানো ও ছেঁড়ার অভিযোগ করেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এসএম নুর আলম ।

নাসিরনগরের বেশ কয়েকটি স্থানে বুধবার রাতে যুবলীগের ইউনিয়ন সম্মেলনের পোষ্টার লাগানোর কাজে নিয়োজিত কর্মীরা নাজির মিয়ার পোষ্টারের উপর পোষ্টার লাগিয়ে দেয় ও পুরো উপজেলায় কে বা কাহারা নিয়মিত নাজির মিয়ার পোষ্টার ছিড়ে ফেলে।

এ বিষয়ে এমপি প্রার্থী নাজির মিয়া নিজেই মোবাইল ফোনের মাধ্যমে দুঃখ প্রকাশ করেছেন।
তিনি বলেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ,প্রসাশন ও সাংবাদিকদের বিষয়টি অভিযোগ আকারে জানানো হয়েছে। ইতিমধ্যেই এলাকার সাংবাদিকরা সরজমিনে গিয়ে অভিযোগের সত্যতা পেয়েছে।

এমপি পদপ্রার্থী আলহাজ্ব মোঃ নাজির মিয়া প্রতিবেদকে বলেন,আমি ব্যাক্তিগত ভাবে পোষ্টারের উপর পোষ্টার লাগানো বা পোষ্টার ছেড়া সমর্থণ করিনা। আপনারা যারা এমপি পদপ্রার্থী দয়া করে আপনাদের কর্মিদের সঠিক দিকনির্দেশনা দিন , কর্মীরা ভুল করলে কিন্তু তার দায়ভার নেতাকেই নিতে হবে।

এই বিষয়ে মুঠোফোনে জানতে চাইলে, যুবলীগ নেতা খাইরুল ভূঁইয়া বলেন আমি বলেছি পোস্টারের উপরে পোস্টার লাগানোর জন্য।


এ জাতীয় আরো সংবাদ