শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান

প্রতিনিধির নাম / ৩০৩ বার
আপডেট : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
Exif_JPEG_420

মিহির দেব,ব্রাহ্মণবাড়িয়া সভাপতি বিএনপির, সম্পাদক আওয়ামী লীগের
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে এ কে এম কামরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মফিজুর রহমান বাবুল নির্বাচনে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে ভোট গণনা শেষে নির্বাচনের এ ফল ঘোষণা করা হয়। নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইসমাঈল মিয়া।

নির্বাচনে ৩২৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে প্রার্থী এ কে এম কামরুজ্জামান মামুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো. সারোয়ার ই আলম তিনি পেয়েছে ২৬৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মফিজুর রহমান বাবুল ৩০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সামসুজ্জামান চৌধুরী কানন তিনি পেয়েছেন ২০৫ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে সভাপতি ছাড়াও সিনিয়র সহসভাপতি পদে ইউনুছ সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বশির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-২ পদে জাকারিয়া, তথ্য ও প্রযুক্তি এ কে এম শামসুল আলম, কল্যাণ ও সংস্কৃতি পদে সাদ্দাম হোসেন মিশুক, সদস্য পদে রাকিবুল ইসলাম সজিব জয়লাভ করেন।

অপরদিকে, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সাধারণ সম্পাদক ছাড়াও সহসভাপতি পদে কাজী এখলাছুর রহমান,পাঠাগার ব্যবস্থাপনা পদে মোশারফ হোসেন সামি, অডিটর পদে সাদ্দাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে উম্মে সালমা আক্তার, সদস্য পদে অঞ্জয় চন্দ্র শর্মা, আরিফুল ইসলাম ও কাজি মোস্তাফিজুর রহমান নির্বাচনে বিজয়ী হয়েছেন।


এ জাতীয় আরো সংবাদ