শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান

প্রতিনিধির নাম / ৬৬ বার
আপডেট : শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪
Exif_JPEG_420

মিহির দেব,ব্রাহ্মণবাড়িয়া সভাপতি বিএনপির, সম্পাদক আওয়ামী লীগের
ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে এ কে এম কামরুজ্জামান মামুন ও সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মফিজুর রহমান বাবুল নির্বাচনে বিজয়ী হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) দিবাগত রাত আড়াইটার দিকে ভোট গণনা শেষে নির্বাচনের এ ফল ঘোষণা করা হয়। নির্বাচনের ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ইসমাঈল মিয়া।

নির্বাচনে ৩২৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে প্রার্থী এ কে এম কামরুজ্জামান মামুন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মো. সারোয়ার ই আলম তিনি পেয়েছে ২৬৬ ভোট।

সাধারণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের মফিজুর রহমান বাবুল ৩০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সামসুজ্জামান চৌধুরী কানন তিনি পেয়েছেন ২০৫ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে সভাপতি ছাড়াও সিনিয়র সহসভাপতি পদে ইউনুছ সরকার, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ পদে বশির আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক-২ পদে জাকারিয়া, তথ্য ও প্রযুক্তি এ কে এম শামসুল আলম, কল্যাণ ও সংস্কৃতি পদে সাদ্দাম হোসেন মিশুক, সদস্য পদে রাকিবুল ইসলাম সজিব জয়লাভ করেন।

অপরদিকে, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ থেকে সাধারণ সম্পাদক ছাড়াও সহসভাপতি পদে কাজী এখলাছুর রহমান,পাঠাগার ব্যবস্থাপনা পদে মোশারফ হোসেন সামি, অডিটর পদে সাদ্দাম হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক পদে উম্মে সালমা আক্তার, সদস্য পদে অঞ্জয় চন্দ্র শর্মা, আরিফুল ইসলাম ও কাজি মোস্তাফিজুর রহমান নির্বাচনে বিজয়ী হয়েছেন।


এ জাতীয় আরো সংবাদ