শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক

প্রতিনিধির নাম / ২৮৬ বার
আপডেট : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয় ৩১ জানুয়ারি রোজ বুধবার, ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নে চাতলপাড় গ্রামের শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর মন্দিরের বাৎসরিক মহোৎসবের শেষ দিনে মুসলিম মহিলা হিন্দু সেজে ৮-১০ জন মহিলা, হিন্দু ভক্তদের গলায় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ।

পাঁচ গ্রামের ভক্তদের শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর মন্দিরের বাৎসরিক উৎসব উপলক্ষে ভক্তদের মিলনমেলা লোকে লোকারন্য এসেছিলেন হরির নাম কীর্তন শুনতে ও মহাপ্রসাদ গ্রহন করবে বলে হাজারো ভক্তগন।

মন্দিরের পিছনের দিকে প্রসাদ খাচ্ছিলেন উত্তম রায় ও কৃষ্ণা রায়, বেলা আনুমানিক পৌনে ৪টা এ সময় ৮-১০ জনের একদল মহিলাকে পুকুর পার দিয়ে নামতে দেখে তাদের মনে সন্দেহ প্রকাশ পায়।

এর কিছুক্ষন পরই পাড়ার এক মহিলাকে হাউমাউ করে বলতে শোনা যায় তার গলার স্বর্ণের চেইন চুরি হয়ে গেছে।

তারা বিষয়টি বুঝতে পেরে দুজনে দৌড়ে পুকুর পাড় দিয়ে রতনপুর সিএনজি স্টেশন পর্যন্ত দৌড়ে গিয়ে ৫ জন মহিলা সহ একটা গাড়ি আটক করে। তাদের পরিচয় জানতে চাইলে তারা পাশ কাটিয়ে সিএনজি নিয়ে বেরিয়ে যায়,তাদের পিছনে ধাওয়া করার একপর্যায়ে ২ মাইল দূরে গিয়ে তাদের গাড়ি আটক করা হয়। তখন তাদের ভয় দেখানোর পর তারা মুখ খোলে,হাতে পায়ে ধরে মাফ চায়।তারা জানায় ওরা মোট ১১ জন ও ২টা সিএনজি রিজার্ভ করে তারা ধরমন্ডল থেকে চুরির উদ্দেশ্যে আসেন। তারা শাঁকা,সিদুর পরে হিন্দু মহিলার ছদ্ম বেশ ধারন করে। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া স্বর্ণের চেইনটা পাওয়া যায়। যাঁর বর্তমান বাজার মূল্য প্রায়ই ৭০ হাজার টাকা।

হাতেনাতে ধরার পরেও তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে, তাতে কি তারা আর চুরি করবে না ? 


এ জাতীয় আরো সংবাদ