শিরোনাম :
গোকর্ণ ইউনিয়নের ২০৬ পিস ইয়াবা সহ দুইজনকে গ্রেফতার করা হয়। নাসিরনগরে ৪ সীসা কার্তুজ উদ্ধার  কৃষকের মাঝে বিনামূল্যে বীজও সার বিতরণের উদ্বোধন। উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের ।
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

গোকর্ণ ইউনিয়নের ২০৬ পিস ইয়াবা সহ দুইজনকে গ্রেফতার করা হয়।

প্রতিনিধির নাম / ৩৪ বার
আপডেট : মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া  জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের নুরপুর পুকুরপাড় এলাকা থেকে ০৮/০৭/২০২৪ইং তারিখে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করেন ।

নাসিরনগর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ২৪ ঘন্টায় থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনাকালে মাদকদ্রব্য ২০৬ পিস ইয়াবাসহ ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মাদ শাখাওয়াত হোসেন, বিপিএম-সেবা, নির্দেশে, সহকারী পুলিশ সুপার জনাব মোঃ রাকিবুল হাসান সরাইল সার্কেলের দিক-নির্দেশনায় এবং নাসিরনগর থানার অফিসার ইনচার্জ জনাব মো: সোহাগ রানা এর তত্ত্বাবধানে থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে এস.আই (নিরস্ত্র) মো: আনোয়ার হোসেন, এস আই (নিরস্ত্র) রুপন নাথ, এএসআই (নিরস্ত্র) মোশাররফ হোসেন, এএসআই (নিরস্ত্র) কামরুল হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে রাত অনুমান ১১:১৫ সময় নাসিরনগর থানা পুলিশ ১০ নং গোকর্ণ ইউনিয়নে নুরপুর গ্রামে জাহাঙ্গীর মিয়ার দোকানের সামনে হইতে ২০৬ পিস ইয়াবা ট্যাবলেট সহ একজনকে গ্রেপ্তার করেন । রুহেনা বেগম (২৮), স্বামী- জাহাঙ্গীর মিয়া, ২। জাহাঙ্গীর মিয়া(৩৫), পিতা- ফুলবাহার মেম্বার, উভয়সাং- নুরপুর (পুকুরপাড়), থেকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

অফিসার ইনচার্জ জনাব মো: সোহাগ রানা বলেন গোকর্ণ ইউনিয়নের অভিযান পরিচালনা করা হয়েছে পর্যক্রমের প্রত্যেকটি ইউনিয়নে অভিযান অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নাসিরনগর থানায় নিয়মিত মাদক মামলা রুজু করা হচ্ছে ।


এ জাতীয় আরো সংবাদ