শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

নাসিরনগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩

প্রতিনিধির নাম / ৪৯০ বার
আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩

নাসিরনগর উপজেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মোটরসাইকেল দূর্ঘটনায় আয়ূব আলী (৭০) নামে একজন নিহত ও আরো তিনজন আহত হয়েছেন।

বুধবার (৫ জুলাই ) বিকেল ৩ টার দিকে নাসিরনগর সদর ধনকুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আয়ুব আলী পথচারী ছিলেন, নিহতের বর্তমান ঠিকানা নাসিরনগর সদর ইউনিয়নের ধনকুড়া ও তিনি নাসিরনগর উপজেলার গুনিয়াউকের নিশ্চিন্তপুর গ্রামের মৃত আব্দুল মমিনের ছেলে।
আহত তিনজনের মধ্যে একজন মোটরসাইকেলের আরোহী নাসিরনগর সদর ইউনিয়নের দাঁতমন্ডল গ্রামের মোঃ রোমান মিয়ার অবস্থা গুরুতর, বাকি দুইজন আশঙ্কা মুক্ত।

প্রত্যক্ষ্যদর্শী ধনকুড়া গ্রামের এমরান মিয়া জানায় ধনকুড়া সড়কে আলীম উল্লাহর চায়ের দোকানের সামনে একটি মোটরসাইকেল গতি হারিয়ে উল্টে পড়ে ঘটনাস্থলেই পথচারী আয়ূব আলীর মৃত্যু হয় এবং মোটরসাইকেল আরোহী রোমান গুরুতর আহত হয়।
নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আহত রোমান মিয়া’কে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
সর্বশেষ প্রাপ্ত সংবাদের ভিত্তিতে জানা গেছে নিহত আয়ূব আলীর লাশ মর্গে পাঠানো হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ