শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী এ কে এম কামরুজ্জামান মামুন।

প্রতিনিধির নাম / ৪০৭ বার
আপডেট : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া :  ব্রাহ্মণবাড়িয়া -১ (নাসিরনগর) আসনে থেকে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট এ কে এম কামরুজ্জামান মামুন।


শুক্রবার (১৪ জুলাই) বিকাল ৫ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময়ে তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাসিরনগর আসন থেকে তাকে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহ্বায়ক মীর মোস্তফা জালাল,জেলা কৃষক দলের সদস্য মিন্টু মিয়া ,কৃষক দলের সদস্য সচিব শাহ আলম পাঠান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম মহিন, যুবদলের আহবায়ক কমিটির সদস্য জুয়েল রানা,উপজেলা কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য নাঈম মিয়া, সানাউল হক, সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, যুবদলের কমিটির সদস্য হাফিজ, ছাত্রদল নেতা ইশতিয়াক আহমেদ তপু প্রমুখ।

এ মতবিনিময় সভায় তিনি বলেন, আমি নাসিরনগর উপজেলায় সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসন থেকে ১৯৯১ সালে প্রথমে বিএনপি’র মনোনয়ন প্রাপ্ত হই। আমি সবসময় দলকে কুক্ষিগত না করে বড় করার চেষ্ঠা করেছি। আসন্ন সংসদ নির্বাচনে দল-মত এবং ধর্ম-বর্ণ নির্বিশেষে আপনাদের সর্বাত্বক সহযোগিতা কামনা করি ।
আশা করি আগামী নির্বাচনে দল আমার কাজের মুল্যায়ন করবেন। সংসদ সদস্য হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।


এ জাতীয় আরো সংবাদ