শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন

বিএনপি’র দলীয় মনোনয়ন প্রত্যাশী এ কে এম কামরুজ্জামান মামুন।

প্রতিনিধির নাম / ৬২৮ বার
আপডেট : শুক্রবার, ১৪ জুলাই, ২০২৩

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া :  ব্রাহ্মণবাড়িয়া -১ (নাসিরনগর) আসনে থেকে বিএনপির দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট এ কে এম কামরুজ্জামান মামুন।


শুক্রবার (১৪ জুলাই) বিকাল ৫ ঘটিকার সময় ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

এ সময়ে তিনি আরও বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি নাসিরনগর আসন থেকে তাকে মনোনয়ন দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা যুবদলের আহ্বায়ক মীর মোস্তফা জালাল,জেলা কৃষক দলের সদস্য মিন্টু মিয়া ,কৃষক দলের সদস্য সচিব শাহ আলম পাঠান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এম মহিন, যুবদলের আহবায়ক কমিটির সদস্য জুয়েল রানা,উপজেলা কৃষকদলের আহবায়ক কমিটির সদস্য নাঈম মিয়া, সানাউল হক, সদর ইউনিয়ন বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির ভূঁইয়া, যুবদলের কমিটির সদস্য হাফিজ, ছাত্রদল নেতা ইশতিয়াক আহমেদ তপু প্রমুখ।

এ মতবিনিময় সভায় তিনি বলেন, আমি নাসিরনগর উপজেলায় সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি দীর্ঘদিন ধরে দলের জন্য কাজ করে আসছি। ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর আসন থেকে ১৯৯১ সালে প্রথমে বিএনপি’র মনোনয়ন প্রাপ্ত হই। আমি সবসময় দলকে কুক্ষিগত না করে বড় করার চেষ্ঠা করেছি। আসন্ন সংসদ নির্বাচনে দল-মত এবং ধর্ম-বর্ণ নির্বিশেষে আপনাদের সর্বাত্বক সহযোগিতা কামনা করি ।
আশা করি আগামী নির্বাচনে দল আমার কাজের মুল্যায়ন করবেন। সংসদ সদস্য হতে পারলে সবাইকে নিয়ে অবহেলিত জনপদটি উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলবো।


এ জাতীয় আরো সংবাদ