শিরোনাম :
প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করতে গিয়ে একজন বৃদ্ধ রোগীকে দেখে কান্নায় ভেঙ্গে পড়েন এমপি । ধরমন্ডল ইউনিয়নে সূর্যতরুণ সমাজ কল্যাণ সংস্থা(সূসকস) এর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে ঈদ উপহার বিতরণ। বাসকপ নবীনগর শাখার উদ্যোগে আলোচনাসভা ও ইফতার মাহফিল নাসিরনগর থানা ধরমন্ডল ইউনিয়ন থেকে ২৭ টি চোরাই মোবাইল উদ্ধার নাসিরনগর উপজেলায় ৩ ফসলি ধানী জমির মাটি কেটে অন্যত্র বিক্রি ও পুকুর খননের অভিযোগ।
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

সিলেট অভিমুখে বিএনপির রোড মার্চ

প্রতিনিধির নাম / ৬৩৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

সরাইল(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:সিলেট অভিমুখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল থেকে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যায় মহাসড়কে।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল থেকে নেতাকর্মীদের উপচে পড়া ভিড় দেখা যায় ঢাকা সিলেট মহাসড়কে।
সকাল থেকে সরাইল উপজেলা বিএনপির নেতাকর্মীদের বেশ কয়েকটি মিছিল গিয়ে ঢাকা সিলেট মহাসড়কের সরাইলের বিশ্বরোড ও কুট্রাপাড়া মোড়ে গিয়ে সমবেত হয়।
সরাইল উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক আবু সুফিয়ান ও সদস্য সচিব নুর আলমের নেতৃত্বে একটি বিশাল মিছিল গিয়ে সমবেত মহাসড়কে। এছাড়াও উপজেলা স্বেচ্ছাসেবক দল, কৃষক দল, শ্রমিক দলের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সিলেট অভিমুখের রোড মার্চে মিলিত হয়।
এসময় পার্শ্ববর্তী জেলা নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া সদর, নবীনগর, কসবা, আখাউড়া উপজেলায় নেতাকর্মীরাও সিলেট অভিমুখের রোড মার্চে মিলিত হয়।

বিএনপির রোড মার্চে নেতাকর্মীদের ভিড়ের কারণে মহাসড়কে ত্রিমুখী যানযটের সৃষ্টি হয়। দূর দুরান্ত থেকে আসা যাত্রীদের দূর্ভোগে পরতে হয়।

ঢাকা থেকে আগত বিএনপির কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর সিলেট অভিমুখে রোড মার্চে রওনা হলে ভৈরবের পরেই ছোট বড় যানযটের সৃষ্টি হয়। এরপর সরাইল বিশ্বরোড মোড়ে আসার আগেই বিভিন্ন এলাকা থেকে আগত নেতাকর্মীদের উপচে পড়া ভিড়ে সিলেট অভিমুখে কেন্দ্রীয় নেতাদের গাড়ি বহর মহাসড়কে যানযটের মধ্যে পড়ে। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও নেতাকর্মীদের সহায়তায় মহাসড়কের যানযট বেলা একটার দিকে গিয়ে আস্তে আস্তে শেষ হয়। কেন্দ্রীয় বিএনপির অনেক নেতাকে সিলেট অভিমুখে রোড মার্চে যেতে দেখা যায়।
রাস্তার দুইপাশে দাঁড়িয়ে থাকা নেতাকর্মীরা এসময় সরকারের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়। তারা নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান। এছাড়াও নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতির জন্য বর্তমান সরকারের পদত্যাগ দাবি করেন। পরে সিলেট অভিমুখে নেতাকর্মীদের গাড়ি বহর রওনা দেয়।
দীপক কুমার দেব নাথ।সরাইল প্রতিনিধি


এ জাতীয় আরো সংবাদ