শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

হিন্দু লোকজন নৌকা মার্কা ছেড়ে এখন স্বতন্ত প্রার্থীর দিকে।

প্রতিনিধির নাম / ১৪৬ বার
আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া ১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন প্রতিদ্ধন্ধিতা করছেন।
নাসিরনগর উপজেলা ৩৫ পার্সেন্ট হিন্দু ভোটারের অঞ্চল নাসিরনগর।
যারা সারাজীবণ ছিলেন নৌকা প্রেমিক বা নৌকার ভক্ত।সম্প্রতি অনেক হিন্দুরাই নৌকা ছেড়ে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামানের সাথে ভিড়তে শুরু করেছে।
হিন্দুরা বলেন নৌকা মার্কা যাকে দিয়েছেন উনি ব্যক্তি ভালো না, সেই হিসাবে আমরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করতেছি।
শুক্রবার বিকেলে বাংলাদেশ হিন্দু বৌদ্ব খ্রীষ্টান ঐক্য পরিষদ নাসিরনগর উপজেলা শাখার সভাপতি আদেশ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক দেবেশ ভৌমিকের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী সমর্থক আদেশ দেবের বাড়িতে একরামুজ্জামানকে ফুল দিয়ে বরণ করে নিয়ে তার সাথে যোগ দেন।
এর পূর্বে সিংহগ্রাম,বাঘী,ভিটাডু্বি,নাসিরনগর সদর,ঋষিপাড়া থেকে প্রতিদিন শত শত হিন্দুরা একরামুজ্জামানের বাসায় এসে তাকে ফুল দিয়ে বরণ করে তার সাথে যোগ দিতে দেখা গেছে।
নৌকা ছেড়ে কেন হিন্দুরা এভাবে স্বতন্ত্রপ্রার্থীর
সাথে ভিড়ছে এমন এক প্রশ্নের জবাবে হিন্দু বৌদ্ব খ্রীষ্টান
ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র ভৌমিক বলেন নৌকার প্রার্থী প্রায় সাত বছর নাসিরনগর শাসন করেছেন কিন্তু তিনি নাসিরনগরের তেমন কোন উন্নয়ন করতে পারেনি।মানুষের সাথে ভালো আচার ও ব্যবহার করেননি।আওয়ামীলীগের প্রবীণ ও ত্যাগীদের দুরে সরিয়ে রেখে কিছু হাইব্রীড ও নব্য চাটুকারদের নিয়ে চলেছেন তিনি। তাছাড়াও একরামুজ্জামান একজন সৎ ব্যাক্তি ,তিনি ক্ষমতায় গেলে নাসিরসগর মানুষের ভাগ্যের পরিবর্তন আসবে। তাই নাসিরনগর বাসীর ভাগ্য ফেরাতে হিন্দুরা আজ একরামুজ্জামানের সাথে ভিড়ছে।


এ জাতীয় আরো সংবাদ