শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন

হিন্দু লোকজন নৌকা মার্কা ছেড়ে এখন স্বতন্ত প্রার্থীর দিকে।

প্রতিনিধির নাম / ৩৬৩ বার
আপডেট : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩

মিহির দেব, ব্রাহ্মণবাড়িয়া : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া ১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসন স্বতন্ত্র প্রার্থী হিসেবে আলহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান সুখন প্রতিদ্ধন্ধিতা করছেন।
নাসিরনগর উপজেলা ৩৫ পার্সেন্ট হিন্দু ভোটারের অঞ্চল নাসিরনগর।
যারা সারাজীবণ ছিলেন নৌকা প্রেমিক বা নৌকার ভক্ত।সম্প্রতি অনেক হিন্দুরাই নৌকা ছেড়ে স্বতন্ত্র প্রার্থী সৈয়দ একে একরামুজ্জামানের সাথে ভিড়তে শুরু করেছে।
হিন্দুরা বলেন নৌকা মার্কা যাকে দিয়েছেন উনি ব্যক্তি ভালো না, সেই হিসাবে আমরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থন করতেছি।
শুক্রবার বিকেলে বাংলাদেশ হিন্দু বৌদ্ব খ্রীষ্টান ঐক্য পরিষদ নাসিরনগর উপজেলা শাখার সভাপতি আদেশ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক দেবেশ ভৌমিকের নেতৃত্বে প্রায় পাঁচ শতাধিক নেতাকর্মী সমর্থক আদেশ দেবের বাড়িতে একরামুজ্জামানকে ফুল দিয়ে বরণ করে নিয়ে তার সাথে যোগ দেন।
এর পূর্বে সিংহগ্রাম,বাঘী,ভিটাডু্বি,নাসিরনগর সদর,ঋষিপাড়া থেকে প্রতিদিন শত শত হিন্দুরা একরামুজ্জামানের বাসায় এসে তাকে ফুল দিয়ে বরণ করে তার সাথে যোগ দিতে দেখা গেছে।
নৌকা ছেড়ে কেন হিন্দুরা এভাবে স্বতন্ত্রপ্রার্থীর
সাথে ভিড়ছে এমন এক প্রশ্নের জবাবে হিন্দু বৌদ্ব খ্রীষ্টান
ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র ভৌমিক বলেন নৌকার প্রার্থী প্রায় সাত বছর নাসিরনগর শাসন করেছেন কিন্তু তিনি নাসিরনগরের তেমন কোন উন্নয়ন করতে পারেনি।মানুষের সাথে ভালো আচার ও ব্যবহার করেননি।আওয়ামীলীগের প্রবীণ ও ত্যাগীদের দুরে সরিয়ে রেখে কিছু হাইব্রীড ও নব্য চাটুকারদের নিয়ে চলেছেন তিনি। তাছাড়াও একরামুজ্জামান একজন সৎ ব্যাক্তি ,তিনি ক্ষমতায় গেলে নাসিরসগর মানুষের ভাগ্যের পরিবর্তন আসবে। তাই নাসিরনগর বাসীর ভাগ্য ফেরাতে হিন্দুরা আজ একরামুজ্জামানের সাথে ভিড়ছে।


এ জাতীয় আরো সংবাদ