শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে।

প্রতিনিধির নাম / ৪৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

মিহির দেব,ব্রাহ্মণবাড়িয় : ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ গত দুই দিনে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলা বিভিন্ন জায়গা থেকে তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।জানা গেছে নাসিনগর থানা পুলিশের এস আই রূপন নাথ সঙ্গীয় ফোর্স নিয়ে আনন্দপুর রাস্তার ডাকাতির মামলার প্রধান আসামী শুক্কুল আলীকে পার্শ্ববর্তী মাধবপুর থানাধীন রতনপুর থেকে গ্রেপ্তার করে। সেই সাথে ডাকাত নাসিরনগর সদরের মহর রাজার ছেলে ডাকাত সর্দার তাবাকর রাজাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।অপরদিকে ডাকাত সর্দার কালন ও গুনিয়াউক ইউনিয়নের কুখ্যাত মাদক ব্যবসায়ী সাহেদ মিয়ার ছেলে মোঃ আলাউদ্দিন (২৬) কে ৫০ পিস ইয়াবা সহ গ্রেপ্তার করেছে নাসিরনগর থানার মেধাবী ও চৌকশ পুলিশ অফিসার এস আই রূপন নাথ।
এস আই রূপন নাথ জানায়,তাদের প্রত্যেকের বিরোদ্ধে একাদিক মামলা চলমান রয়েছে।আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ জাতীয় আরো সংবাদ