শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

নবীনগরে জুম্মার নামাজে লাইনে দাঁড়ানো নিয়ে তর্ক, কিল-ঘুষিতে নিহত ১

মোঃ আলমগীর হোসেন, নাসিরনগরের খবর.কম / ৫৭১ বার
আপডেট : মঙ্গলবার, ৯ মে, ২০২৩
নবীনগরে জুম্মার নামাজে লাইনে দাঁড়ানো নিয়ে তর্ক, কিল-ঘুষিতে নিহত ১

মোঃ আলমগীর হোসেন, নাসিরনগরের খবর.কম || ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জুম্মার নামাজে লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে কিল-ঘুষিতে সিজল মিয়া (৫০) নামের এক ব্যক্তি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার (৫ মে) জুম্মার নামাজের সময় পৌর এলাকার আলমনগর উত্তরপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত সিজল মিয়া একই এলাকার মৃত মমতাজ মিয়ার ছেলে।

নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুদ্দিন আনোয়ার জানান, একই এলাকার শাহ আলম ও সিজল মিয়ার মধ্যে পূর্ব বিরোধ ছিল। শুক্রবার জুম্মার নামাজের সময় লাইনে দাঁড়ানো নিয়ে তর্কবিতর্ক হয়। এনিয়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতি কিল-ঘুষি হয়েছে। কিল-ঘুষিতে সিজল মিয়া নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তার ছোট ভাইকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।


এ জাতীয় আরো সংবাদ