শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার

প্রতিনিধির নাম / ৭১ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া ঃ ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর থানা ০৭/১০/২০২৩ সালে নুসরাত জাহান শুভা (২০) ধর্ষনের অভিযোগে একটি মামলা রুজু করেন।
যার মামলা নং ০১/১২৫ ও ধারা ৯(১)/৩০। আসামী ১। সাকিব মিয়া (২২), পিতা মজু মিয়া ২। নূরধন মিয়া (৩৮), পিতা মৃত গেদন মিয়া ৩। রাশিদা বেগম (ধর্ষনের সহায়তাকারী)। উক্ত মামলার বাদী বিবাদী সবাই নাসিরনগর উপজেলার কুলিকুন্ডা গ্রামের বাসিন্দা। সাকিব মিয়া ও নূসরাত জাহান শুভার প্রায় ১ বছর সময় ধরে প্রেমের সম্পর্ক ছিলো। পরবর্তীতে সাকিব মিয়া কোর্টে গিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার এক আত্মীয়ের বাসায় নিয়ে বিয়ে না করে নূসরাত জাহান শুভাকে জোড় পূর্বক ধর্ষন করে। পরবর্তীতে মামলার বাদী ধর্ষনের মামলা রুজু করার পর ১১/১০/২০২৩ ইং তারিখে মামলার ২য় আসামী নূরধন মিয়া পুলিশের হাতে ধৃত হন। ১নং আসামী সাকিব মিয়া দীর্ঘদিন আত্মগোপনে ছিল। ২৩/০১/২৪ ইং রোজ মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চৌকস পুলিশ অফিসার এস.আই দয়াল, পি.এস.আই মোঃ মাহমুদ হাসান ও ফোর্স নিয়ে সাকিব মিয়াকে ধরার জন্য অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মামলার মূল আসামী সাকিব মিয়া পালানোর চেষ্টা করে। প্রায় ২০০ মিটার দৌড়ানোর পর সাকিব মিয়া পুকুরে লাফ দেয়।এক পর্যায়ে এস.আই.দয়াল ও পি.এস.আই মোঃ মাহমুদ হাসান পুকুরে নেমে তাকে ধৃত করেন। এই ঘটনায় ভূক্তভোগী পরিবারে স্বস্তি ফিরে এসেছে।আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেছে ভূক্তভোগী নূসরাত জাহান শুভা।


এ জাতীয় আরো সংবাদ