শিরোনাম :
উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের । নাসিরনগরে এন আর ভবনে কৃষকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল । নাসিরনগরে সেপটি ট্যাংকি থেকে তিনজনের মরদেহ উদ্ধার।  ধান কাটা নিয়ে সংঘর্ষে সরাইল একজন নিহত
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার

প্রতিনিধির নাম / ২৯৩ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া ঃ ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর থানা ০৭/১০/২০২৩ সালে নুসরাত জাহান শুভা (২০) ধর্ষনের অভিযোগে একটি মামলা রুজু করেন।
যার মামলা নং ০১/১২৫ ও ধারা ৯(১)/৩০। আসামী ১। সাকিব মিয়া (২২), পিতা মজু মিয়া ২। নূরধন মিয়া (৩৮), পিতা মৃত গেদন মিয়া ৩। রাশিদা বেগম (ধর্ষনের সহায়তাকারী)। উক্ত মামলার বাদী বিবাদী সবাই নাসিরনগর উপজেলার কুলিকুন্ডা গ্রামের বাসিন্দা। সাকিব মিয়া ও নূসরাত জাহান শুভার প্রায় ১ বছর সময় ধরে প্রেমের সম্পর্ক ছিলো। পরবর্তীতে সাকিব মিয়া কোর্টে গিয়ে বিয়ে করার প্রলোভন দেখিয়ে তার এক আত্মীয়ের বাসায় নিয়ে বিয়ে না করে নূসরাত জাহান শুভাকে জোড় পূর্বক ধর্ষন করে। পরবর্তীতে মামলার বাদী ধর্ষনের মামলা রুজু করার পর ১১/১০/২০২৩ ইং তারিখে মামলার ২য় আসামী নূরধন মিয়া পুলিশের হাতে ধৃত হন। ১নং আসামী সাকিব মিয়া দীর্ঘদিন আত্মগোপনে ছিল। ২৩/০১/২৪ ইং রোজ মঙ্গলবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে চৌকস পুলিশ অফিসার এস.আই দয়াল, পি.এস.আই মোঃ মাহমুদ হাসান ও ফোর্স নিয়ে সাকিব মিয়াকে ধরার জন্য অভিযানে নামে। পুলিশের উপস্থিতি টের পেয়ে মামলার মূল আসামী সাকিব মিয়া পালানোর চেষ্টা করে। প্রায় ২০০ মিটার দৌড়ানোর পর সাকিব মিয়া পুকুরে লাফ দেয়।এক পর্যায়ে এস.আই.দয়াল ও পি.এস.আই মোঃ মাহমুদ হাসান পুকুরে নেমে তাকে ধৃত করেন। এই ঘটনায় ভূক্তভোগী পরিবারে স্বস্তি ফিরে এসেছে।আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবী করেছে ভূক্তভোগী নূসরাত জাহান শুভা।


এ জাতীয় আরো সংবাদ