শিরোনাম :
বাঁশের সাঁকো পারাপারের গুনতে হচ্ছে মাথাপিছু পাঁচ টাকা । ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন । তিন ডাকাত ও এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। আব্দুল্লাহশাহ মাজারের নতুন কমিটি গঠন,সভাপতি নিয়ামত সাধারণ সম্পাদক বিল্লাল। মুসলিম মহিলা হিন্দু সেজে উৎসব চলাকালীন সময় স্বর্ণের চেইন চুরি করতে গিয়ে জনতার হাতে আটক ব্রাহ্মণবাড়িয়া আইনজীবী সমিতি সভাপতি কামরুজ্জামান সাধারণ সম্পাদক, মফিজুর রহমান ধর্ষণের মামলা আসামী সাকিব গ্রেফতার ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের নৌকার প্রার্থী ফরহাদ হোসেন সংগ্রামের বিরুদ্ধে মামলার নির্দেশ ইসির নাসিরনগরে নৌকা মার্কা ভালো মাঝি ভালো না, নৌকার ভরাডুবি সাংবাদিক সম্মেলন করে নির্বাচনী ইশতেহারে ঘোষনা করলেন স্বতন্ত্র প্রার্থী একরামুজ্জামান সুখন ।
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

অভিভাবক সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিনিধির নাম / ৪০০ বার
আপডেট : বুধবার, ১৯ জুলাই, ২০২৩

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সুহিলপুর জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় সুহিলপুর ইউনিয়ন সুনামধন্য চেয়ারম্যান ও জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি আবদুর রশিদ ভূঁইয়ার সভাপতিত্বে। প্রধান অতিথি মোশাররফ হোসেন সহকারী ( ভুমি) কমিশনার সদর উপজেলা, বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রশিদ ভূঁইয়া বলেন, সারা বাংলাদেশে ম্যানেজিং কমিটির নির্বাচন হলে দীর্ঘ ৩০ বছর যাবৎ জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয় ছিল না কোন নির্বাচন, একটি পরিবার তান্ত্রিক নিয়মে চলত, আমি এডহক কমিটির সভাপতি দায়িত্ব নিয়েছি চার মাস হল। আমি চাই অভিভাবকরা ভোট দিয়ে গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে স্কুলের সভাপতি নির্বাচিত করুক, তিনি আরও বলেন, বেকার সংগ্রাম সদস্যরা আন্দোলন করে স্কুলটি প্রতিষ্টা করে ছিলেন তাদের প্রতি সম্মান রেখে তাদের নাম স্কুলের অনার বোর্ডে নামকরণ করা হবে। তৎকালীন স্কুলে জমি দিয়ে যারা সহযোগিতা করেছেন তাদের পরিবারের সদস্যরা আজীবন ফ্রিতে পড়তে পারে সেই ব্যবস্থা করা হবে। বিশেষ অতিথি মো : মাহবুবুর রহমান প্রধান শিক্ষক জিল্লুর রহমান উচ্চ বিদ্যালয়, মোবারক মুন্সী সাবেক চেয়ারম্যান সুহিলপুর ইউনিয়ন পরিষদ,মো: জাহাঙ্গীর কবির খান দুলাল সভাপতি সুহিলপুর ইউনিয়ন আওয়ামীলীগ,
মো:জহিরুল ইসলাম ( জালু মাষ্টার) , মো শরীফ চৌধুরী ভাইস চেয়ারম্যান আল আরাফা ব্যাংক, এডভোকেট জহিরুল হক মিষ্টু বাংলাদেশ সেনাবাহিনী সাবেক কর্মকর্তা, মো : আবদুর রাজ্জাক বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, রজব আলী মাষ্টার, আঙ্গুর মুন্সী সমাজ সেবক, অলিউর রহমান, সহকারী সিনিয়র শিক্ষক বাুব কৃষ্ণ কুমার দত্ত সঞ্চালনায় সুন্দর ও মনোরম পরিবেশে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভাটির মূখ্য বিষয় ছিল ছাত্র-ছাত্রীদের পড়া লেখার মান উন্নয়নের নিমিত্তে অভিভাবক মন্ডলীর সচেতনতা মূলক কিছু মৌলিক বিষয় নিয়ে। উক্ত সভায় শিক্ষকমন্ডলীর পক্ষে দিক নির্দেশনা মূলক গুরুত্বপূর্ণ আলোচনা রাখেন সহকারী প্রধান শিক্ষক মোস্তাক মুন্সি। ছাত্র-ছাত্রীদেরকে আন্তরিকতার সাথে পাঠ দান ও সুশিক্ষিত করে গড়ে তোলার লক্ষে অভিভাবক মন্ডলীর পক্ষে আলোচনা রাখেন অভিভাবক ও দাতা সদস্য সাংবাদিক এহসানুল হক রিপন, বিশিষ্ট সমাজ সেবক ফারুক উসমান,মো: ইয়াসিন মিয়া,মো: ছাদির মিয়া , আবুল বাসার, প্রমুখ।


এ জাতীয় আরো সংবাদ