শিরোনাম :
গোকর্ণ ইউনিয়নের ২০৬ পিস ইয়াবা সহ দুইজনকে গ্রেফতার করা হয়। নাসিরনগরে ৪ সীসা কার্তুজ উদ্ধার  কৃষকের মাঝে বিনামূল্যে বীজও সার বিতরণের উদ্বোধন। উপজেলা চেয়ারম্যান রোমা আক্তারের প্রথম অফিস  আমারে বদলী করতে মন্ত্রী লাগব,এমপি দিয়ে হবে না, বললেন মেডিকেল অফিসার মোহায়মিনুল। নাসিরনগরে যৌতুক না পেয়ে স্ত্রীকে পিটিয়ে মারার অভিযোগ দেবর ও শ্বশুর আটক । কুন্ডা ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে চেয়ারম্যান সহ ১২ সদস্যের অনাস্থা নাসিরনগর সদর পশ্চিমপাড়া প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার। প্রদীপ কুমার রায় উপজেলা পরিষদ নিবার্চন থেকে সরে দাঁড়ালেন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় দায়ে প্রাণ গেল এক যুবকের ।
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

নাসিরনগরে ৪ সীসা কার্তুজ উদ্ধার 

প্রতিনিধির নাম / ৪৫ বার
আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪

মিহির দেব ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সীসা কার্তুজ উদ্ধার করেছে পুলিশ। রোববার ৭ জুলাই দিবাগত রাত আনুমানিক ২টার দিকে উপজেলার ভলাকোট এলাকা থেকে ০৪ টি সীসা কার্তুজ(লীডবল) উদ্ধার করা হয়।থানা পুলিশ সূত্রে জানা যায়, রোববার রাত আনুমানিক ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় মোঃ নূরে আলম উপপরিদর্শক এসআই (নিরস্ত্র) এর নেতৃত্বে এএসআই(নিরস্ত্র)মোঃ মোশারফ হোসেন, মোঃ লুৎফর রহমান, মোঃ মাহবুবুর রহমান অভিযান চালায়। তারা নাসিরনগর ভলাকুট ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের কান্দি গ্রামের মোঃ সাইজ উদ্দিন কবির এর বসত ঘরে অভিযান চালিয়ে সাইজ কবির (৩৯) নামে একজনকে আটক করে। পরে তার দেয়া তথ্যমতে ০৪ টি সীসা কার্তুজ(লীডবল) উদ্ধার করে পুলিশ । সাইজ উদ্দিন এর বাড়ি পার্শ্ববর্তী কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার বাহেরবালি গ্রামে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামীর বিরুদ্ধে নাসিরনগর থানায় মামলা রুজু করা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে হত্যা সহ ৩টি মামলা রয়েছে।


এ জাতীয় আরো সংবাদ